সাম্প্রতিক সময়ে আপনার এলাকার গ্যাস লাইনটি ক্ষতিগ্রস্ত হয়েছে গ্যাস লাইন মেরামতের জন্য একটি আবেদন লিখুন

সাম্প্রতিক বন্যায় আপনার এলাকার গ্যাস লাইনটি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে একটি চিঠি লিখুন

সাম্প্রতিক বন্যায় আপনার এলাকার গ্যাস লাইনটি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে একটি চিঠি লিখুন ।

২২.১২.২০২৪
ব্যবস্থাপনা পরিচালক
জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি.
গ্যাস ভবন, মেন্দিবাগ, সিলেট-৩১০০

বিষয় : গ্যাস লাইন মেরামতের জন্য আবেদন ।

জনাব,
বিনীত নিবেদন এই যে, আমরা সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের পূর্ব রাজাপুর এলাকার বাসিন্দা। এটি একটি জনবহুল ও বৃহৎ এলাকা। এখানে প্রায় আট হাজার লোকের বসবাস । শহরের পাশে হওয়ায় এ এলাকায় বিভিন্ন শিল্প-কারখানা গড়ে ওঠেছে। তাই সবকিছু মিলিয়ে এ এলাকায় গ্যাসের চাহিদা অনেক । কিন্তু সম্প্রতি আকস্মিক বন্যায় এলাকার রাস্তাঘাটের ব্যাপক ক্ষতি হয় । বন্যার পানিতে রাস্তাঘাট ডুবে থাকায় অনেক জায়গায় গ্যাস লাইনের ক্ষতি হয়েছে। আবার কোনো কোনো স্থানে গ্যাস লাইন লিকেজেরও খবর পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত এ গ্যাস লাইন থেকে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে । এ আশঙ্কার মধ্যেই এলাকার লোকজন গ্যাস লাইন ব্যবহার করছে ।

অতএব, আপনার নিকট আকুল আবেদন এই যে, অনতিবিলম্বে ক্ষতিগ্রস্ত গ্যাস লাইনটি মেরামত করে নিরাপদ গ্যাস সংযোগের ব্যবস্থা করে এলাকার জনগণের উৎকণ্ঠা লাঘবে বাধিত করবেন।

নিবেদক
পূর্ব রাজাপুর এলাকাবাসীর পক্ষে
আকরাম আহমেদ
টুকেরবাজার, সিলেট।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url